শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

৩৬ ব্যাচের পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি – রাজন , সাধারণ সম্পাদক – তূষার

ডেক্স নিউজ – ৩৬ তম বিসিএস ( পুলিশ ) সার্ভিস এসোসিয়েশনের কমিটি গঠন হয়ে গেল ঢাকা অফিসার্স ক্লাবে । ৩৬ ব্যাচের বিসিএস দেওয়া পুলিশবাহিনীতে বর্তমানে কর্মরত সহকারী পুলিশ সুপারদের সংগঠন মূলত এইটি । ৪০ জন সদস্যের প্রায় সকলের সর্বসন্মত ভোটে নির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন যথাক্রমে রাজন সাহা ও সাধারন সম্পাদক হিসেবে মুশফিকুর রহমান তুষার।

মূলত জনপ্রিয়তার বিচারে রাজন সাহা ও সাধারণ সম্পাদক মুশফিকুর বহুগুণে এগিয়ে ছিল । কমিটির সভাপতি রাজন কুমার সাহা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্য প্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। রাজন সাহা রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সন্তান । তিনি নোয়াখালীতে কর্মরত আছেন । সাধারণ সম্পাদক মুশফিক রহমান তূষার বরিশালের সন্তান । তূষার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। তিনি সিরাজগঞ্জে কর্মরত আছেন ।

যদিও পালটা কমিটি দিয়ে এর মধ্যে অন্য একটি প্রেসরিলিজ পত্রিকার এসেছে বলে ছেপেছে কয়েকটি পত্রিকা । সেখানে দেখা গেছে , একটি ২ সদস্যের পালটা কমিটি দেবার চেষ্টা করেছেন । মোহাম্মদ ইমরুলকে সভাপতি ও এম রাকিবুল হাসান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে , কিন্তু তা স্বল্প সংখ্যক সদস্যদের মতামতের ভিত্তিতে বলে বিশেষ সূত্রে জানা গেছে । এমনকি উক্ত কমিটিতে অনেক সদস্যের অনুমতি না নিয়ে নাম ব্যবহার করা চেষ্টা চলছে বলে অনেকেই অভিযোগ করেছেন । রাজন সাহার কমিটির দ্বায়িত্বশীলরা বলেছেন , আমরা এক এবং অটুট আছি । কেউ কেউ হয়ত ভুল বুঝে পালটা কমিটি করেছেন । তাতে সঙ্গখ্যাগরিষ্টের মত আছে এমনটি নয় ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com